আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ ৩ আসনে বিএনপি নেতাদের জাতীয় পার্টিতে যোগদান

নারায়ণগঞ্জ ৩ আসনে

নারায়ণগঞ্জ ৩ আসনে

সোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ  ৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য  জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার হাতে ফুল তুলে দিয়ে পৌরসভার প্যানেল মেয়র সহ প্রায় তিন শতাধিক বিএনপি নেতা জাতীয় পার্টিতে যোগদান করেছে।

৩ সেপ্টেম্বর সোমবার রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তাস্থিত সাংসদের রাজনৈতিক কার্যালয়ে এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় পৌরসভার প্যানেল মেয়র ও বিএনপি নেতা নাসিম পাশা, বিএনপি নেতা হাজী নুরুজ্জামান প্রধান, হাজী ফজল মিয়া ও কামাল প্রধানের নেতৃত্বে জাতীয় পার্টিতে যোগদানকারীদের মধ্যে রয়েছেন- মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর ও কোম্পানীগঞ্জ গ্রামের বিএনপি নেতা হাজী শফিউদ্দিন মেম্বার, হাবিবুর রহমান প্রধান, মোক্তার হোসেন, দেলোয়ার বেপারী, নোয়াব হোসেন, মহারাজ বেপারী, ইমান আলী বেপারী, সোলেমান বেপারী, রাব্বী বেপারী প্রমুখ।

যোগদান অনুষ্ঠানে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, জাতীয় পার্টি একটি উন্নয়ন বান্ধব রাজনৈতিক দল। পক্ষান্তরে বিএনপি চাপার জোরে ধোঁকাবাজির রাজনীতি করে। তারা ক্ষমতায় থাকাকালে দেশের উন্নয়নের চেয়ে নিজেদের পকেটের উন্নয়ন বেশি করেছে। এতিমের হক মেরে খেয়েছে।

তিনি বলেন, আজ যারা বিএনপি ছেড়ে স্বাধীনতার পক্ষের শক্তি জাতীয় পার্টিতে যোগদান করলেন আমি আপনাদেরকে অভিনন্দন জানাই। আপনারা এখন জাতীয় পার্টির পরিবারের সদস্য। আমি আপনাদেরকে নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে দেখা করবো।

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পৌরসভা জাতীয় পার্টির সভাপতি হাজী পিয়ার আলী, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতা আজিজুর রহমান বাদল, আনিসুর রহমান রানা, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি নেতা হাজী শামীম রেজা, হাজী জাবেদ রায়হান, মোহাম্মদ শহীদ, শেখ ফরিদ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা কাজী লিটু, মাইনুল ইসলাম মামুন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক, সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক সেকান্দার আলী প্রমুখ।